লামায় ট্রিপল মার্ডারের ঘটনায় উত্তম বড়ুয়া গ্রেফতার

বান্দরবানের লামা উপজেলায় চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃতের নাম উত্তম কুমার বড়ুয়া (৩০)। মঙ্গলবার (২৫ মে) রাতে তাকে আটক করে পুলিশ। সে একই উপজেলার চম্পাতলী এলাকার প্রমোদ বড়ুয়ার ছেলে এবং লামা মাতামুহুরী ডিগ্রী কলেজের ছাত্র ছিলেন।

পুলিশ জানায়, ট্রিপল মার্ডার ঘটনায় জড়িত থাকার সন্দেহে উত্তম কুমার বড়ুয়াকে আটক করা হয়েছে। তার বিষয়ে হত্যাকান্ডে জড়িত থাকার অনেক তথ্য পাওয়া গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদেও অনেক কিছু প্রমান পাওয়া গেছে, তাই তাকে বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে, রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদে আরো অনেক তথ্য জানা যাবে।

বান্দরবান জেলার অতিরিক্ত পুলিশ সুপার (লামা সার্কেল) রেজুয়ানুল ইসলাম বলেন, ট্রিপল মার্ডার ঘটনায় উত্তম কুমার বড়ুয়া নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে হত্যাকান্ডের অনেক তথ্য পাওয়া গেছে। তদন্তের স্বার্থে এখন সব বলা যাচ্ছে না।

এ ঘটনায় গত শনিবার দুপুরে নিহত মাজেদা বেগমের মা লালমতি খাতুন বাদী হয়ে অজ্ঞাত নামা আসামী করে লামা থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ, পিবিআই ও বান্দরবান র‌্যাব-১৫ এর সদস্যরা হত্যাকান্ডের ক্লু উদ্ঘাটনের চেষ্টা অব্যাহত রাখে।

উল্লেখ্য, উল্লেখ্য, গত শুক্রবার (২১ মে) সন্ধ্যায় লামা পৌরসভার ১নং ওয়ার্ডের চম্পাতলী এলাকার কুয়েত প্রবাসী নুর মোহাম্মদের ঘর থেকে মাসহ দুই মেয়ের লাশ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন- নুর মোহাম্মদের স্ত্রী মাজেদা বেগম (৪০) বড় মেয়ে রাফি (১৩) ও ছোট মেয়ে নুরি (১০ মাস)। সেই ঘটনায় নিহতের দেবর, বোনসহ ৬ জন সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদ করা হলেও তাদের স্বজনদের ​জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে । ##

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।