লামায় তথ্য অফিসের আলোচনা ও চলচ্চিত্র প্রদর্শণ

লামায় তথ্য অফিসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন সহকারি কমিশনার (ভুমি) মো. সায়েদ ইকবাল
বর্তমান সরকারের বিভিন্ন সেক্টরে সাফল্য অর্জন, উন্নয়ন ভাবনা ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ে সচেতনতা সৃষ্টি করা এবং গ্রামীণ জনগোষ্ঠীকে উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরণের লক্ষে বান্দরবানের লামা উপজেলায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
প্রচার কার্যক্রমের অংশ হিসেবে লামা তথ্য অফিসের ব্যবস্থাপনায় শনিবার দুপুরে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দুর্গম পাহাড়ি ইয়াংছা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জাহানারা আরজুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, সহকারি কমিশনার (ভুমি) মো. সায়েদ ইকবাল। এতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা সলিমুল হক চৌধুরী, সহকারি তথ্য অফিসার মো. রুহুল আমিন চৌধুরী, ইউনিয়ন পরিষদ সদস্য মো. কামাল উদ্দিন, মো. শহিদুজ্জামান বিশেষ অতিথি ছিলেন। সভায় বিদ্যালয়ের শিক্ষার্থীগন অংশ গ্রহণ করেন। শেষে বিভিন্ন বিষয়ের ওপর জনসচেতনতা মূলক চলচ্চিত্র প্রদর্শন করা হয়।
সভায় বক্তারা সরকারের শিক্ষা খাতে অর্জন, স্বাস্থ্য সেবায় সাফল্য, নারী ও শিশু উন্নয়নে অর্জন, নারীর ক্ষমতায়নে অর্জন, ডিজিটাল বাংলাদেশ গঠন, কৃষিতে কৃতিত্ব এবং খাদ্যে স্বয়ং সম্পূর্ণতা অর্জন, প্রবাসী শ্রমিকদের উন্নয়নে অর্জন, জাতিসংঘ শান্তি মিশনে বাংলাদেশ, বিদ্যুৎ খাতে সাফল্য, শিল্প ও বাণিজ্য খাতে অর্জন, সামাজিক নিরাপত্তা খাতে অর্জন, ভুমি ব্যবস্থাপনায় অর্জন ও মন্দা মোকাবেলায় সাফল্যে তুলে ধরেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।