লামায় ত্রিপুরা তরুণী গণ ধর্ষণ ঘটনার মুল হোতা গ্রেফতার

বান্দরবানের লামা উপজেলায় পাঁচ সহযোগীকে নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ ঘটনায় অভিযুক্ত মূল হোতা প্রেমিক নুরুল হুদাকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনার ২২ ঘন্টার মধ্যে মঙ্গলবার দিনগত রাত ১০টার দিকে উপজেলার আজিজনগর ইউনিয়নের কাটা পাহাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নুরুল হুদা উপজেলার সরই ইউনিয়নের পুইট্টা পাড়ার বাসিন্দা মৃত ইসহাকের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, মোবাইন ফোনের মাধ্যমে আদিবাসী ত্রিপুরা সম্প্রদায়ের এই তরুণীর সাথে নুরুল হুদার প্রেমের সম্পর্ক হয়। বিভিন্ন সময় ওই তরুণীকে বিয়ের আশ্বাসও দেন নুরুল হুদা। একপর্যায়ে নুরুল হুদার কথা মতো গত রোববার বিকেলে সে আজিজনগর ইউনিয়নে অবস্থিত ক্লিপটন গ্রুপের বাগানের পাশে গেলে নুরুল হুদাসহ একে একে ছয়জন মিলে তাকে ধর্ষণ করে। পরে ওই তরুনীর ব্যাগে থাকা ৩০ হাজার টাকাও নিয়ে কৌশলে পালিয়ে যান নুরুল হুদা। ঘটনার পরদিন সোমবার সকালে ভুক্তভোগী নুরুল হুদাসহ আরো ৫জনকে আসামী করে লামা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

এই ব্যাপারে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, গ্রেফতারকৃতকে জিঙ্গাসাবাদ করা হচ্ছে। অপর অভিযুক্তদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।