লামায় দুই মোটর সাইকেল চুরি : আতংকে মালিকরা

বান্দরবানের লামা উপজেলায় একরাতে দুইটি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। গত শুক্রবার দিনগত গভীর রাতে পৌরসভা এলাকার নুনারঝিরি এলাকায় এই চুরির ঘটনা ঘটে। নুনারঝিরির বাসিন্দা রুস্তম আলীর বাড়ি থেকে একটি ও ম্রা মং মার্মার বাড়ি থেকে একটি মোটর সাইকেল চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ চোরেরা। একই রাতে গ্রীল ও তালা ভেঙ্গে দুই চুরির ঘটনায় উপজেলার বিভিন্ন স্থানে মোটর সাইকেল মালিকদের মাঝে আতংক বিরাজ করছে।
সূত্র জানায়, মাতামুহুরী সরকারী ডিগ্রি কলেজ সংলগ্ন নুনারঝিরি এলাকার ম্রা মং মার্মার বাড়ির দ্বিতীয় তলায় ভাড়া থাকেন মো. শহীদ উল্লাহ। শুক্রবার রাতে বাড়ির নিচতলায় গ্রীলের ভিতরে তালাবদ্ধ করে রাখেন তার মোটর সাইকেলটি। শনিবার সকালে তিনি ঘুম থেকে ওঠে দেখেন মোটর সাইকেলটি নেই। একই রাতে দুইটি মোটর সাইকেল পাশের কক্ষে রেখে ঘুমিয়ে পড়েন রুস্তম আলীর ছেলে জহিরুল ইসলাম সুজন। এ দুটি গাড়িও রাতের কোন এক সময় চোরেরা দরজা ভেঙ্গে নিয়ে যায়। পরে অনেক খোঁজাখুজির পর একটি মোটর সাইকেল পাশের ধান ক্ষেতে পাওয়া গেলেও অপরটি পাওয়া যায়নি। গাড়িটিতে তেল না থাকায় চোরের দল নিতে পারেনি বলে জানান মালিক জহিরুল ইসলাম সুজন। চুরি যাওয়া গাড়িটি আকাশী ও কালো রংয়ের।
মোটর সাইকেল মালিক মো. ফরিদ উদ্দিন বলেন, মোটর সাইকেল চুরির ঘটনা শুনার পর আতংকে আছি। কখন চোরেরা আমার ব্যবহৃত মোটর সাইকেলটিও নিয়ে যায়।
এ বিষয়ে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা বলেন, চুরির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ক্ষতিগ্রস্তরা অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।