লামায় নারী উন্নয়নে প্রশিক্ষিত ৬২ নারী পেল অটোমেটিক এমব্রয়ডারি মেশিন

বান্দরবানের লামা উপজেলায় নারী উন্নয়নের জন্য প্রশিক্ষিত ৬২ নারীকে অটোমেটিক এমব্রয়ডারি মেশিন প্রদান করেছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ । আজ মঙ্গলবার দুপুরে লামা বাজারস্থ গেস্ট হাউজ মিলনায়তনে এসব মেশিন বিতরণ উদ্ভোধন করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য শেখ মাহাবুবুর রহমানের সভাপতিত্বে মেশিন প্রদান অনুষ্ঠানে পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, পার্বত্য জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিল্কি রানী দাশ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ইদ্রিস কোম্পানী, নুরুল হোসাইন চৌধুরী ও মো. ওমর ফারুক বিশেষ অতিথি ছিলেন। মেশিন প্রদানের পর উপজেলার ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকার শীতার্ত মানুষের জন্য ৯০০টি কম্বল চেয়ারম্যানদের হাতে তুলে দেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্যবৃন্দ। যা পরবর্তীতে চেয়ারম্যানরা নিজ নিজ এলাকার শীতার্তদের মাঝে বিতরণ করবেন।

এই ব্যাপারে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুল বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র সহযোগিতায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে এসব সেলাই মেশিন ও কম্বল প্রদান করা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।