লামায় নারী নির্যাতন ও মানব পাচার মামলার পলাতক ৩ আসামী গ্রেফতার

লামায় গ্রেফতারকৃত পলাতক তিন আসামী
বান্দরবানের লামা উপজেলায় নারী নির্যাতন ও মানব পাচার মামলার তিন পলাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোরে উপজেলার ফাঁসিয়াখালী ও লামা সদর ইউনিয়নের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো- ফাঁসিয়াখালী ইউনিয়নের বড়ছনখোলা গ্রামের বাসিন্দা নুরুল ইসলামের ছেলে নুর মোহাম্মদ, লামা সদর ইউনিয়নের চিউনিখাল গ্রামের বাসিন্দা আলী নেওয়াজের ছেলে মো. হাবিব (৪৫) ও হযরত আলীর ছেলে মো. আনোয়ার (৩৮)। সূত্র জানায়, ২০১৭ ও ২০১৫ সালে এবং চলতি বছর গ্রেফতারকৃত নুর মোহাম্মদের বিরুদ্ধে মানব পাচার, নারী ও শিশু নির্যাতন আইনে থানায় চারটি মামলা হয় (মামলা নং-৬/১৯, ৯৩/১৭, ৫/১৫ ও ৫৬২/১৭)। এদিকে হাবিব ও আনোয়ারের বিরুদ্ধেও চলতি বছর উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা হয় (মামলা নং-১৬৯/১৯)। এসব মামলায় বিজ্ঞ আদালত আসামীদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। গ্রেফতারী পরোয়ানা জারির পর থেকে আসামীরা পলাতক ছিলেন। পরে গ্রেফতারী পরোয়ানা মূলে থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক রাম প্রসাদ ও সুজন ভৌমিকের নেতৃত্বে সঙ্গীয় সদস্যরা অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন।
এ বিষয়ে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা বলেন, গ্রেফতারকৃত আসামীদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।