লামায় নৌকার জোয়ার উঠেছে : বীর বাহাদুর

লামায় জনসভায় বক্তব্য রাখছেন আওয়ামী লীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং
একাদশ জাতীয় নির্বাচনে লামায় নৌকার জোয়ার উঠেছে। প্রতিটি মানুষের মুখে শুধু নৌকার জয়গান, উন্নয়নের জয়গান। তাই নৌকা প্রতীকে বিজয় করা হলে লামায় উন্নয়ন ধারা অব্যাহত থাকবে এবং আরো উন্নয়নের ছোঁয়া পাবে এই উপজেলা। তাই সবাই ঐক্যবদ্ধ হয়ে আগামী ৩০শে ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে বিজয় করতে হবে । একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবানের লামার গাজালিয়া ইউনিয়ন, সরই ইউনিয়ন ও টাংকাবতী ইউনিয়নের বিভিন্ন এলাকায় নৌকার পৃথক পৃথকভাবে নির্বাচনী গণসংযোগ ও জনসভায় একথা বলেন আওয়ামীলীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং।
আজ সোমবার জেলা আওয়ামীলীগের যুগ্ন- সাধারণ সম্পাদক ও একাদশ সংসদ নির্বাচনে লামা উপজেলার পরিচালনা কমিটির আহবায়ক লক্ষীপদ দাসের নেতৃত্বে এই গণসংযোগ ও বিশাল জনসভারর আয়োজন করা হয়। এ সময় বিশাল জনসভায় উপস্থিত ছিলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবানে ৩০০ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী বীর বাহাদুর উশৈসিং।
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজল কান্তি দাশ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ইসমাইল,সাধারণ সম্পাদক বাথোয়চিং মার্মা, যুগ্ন-সাধারণ সম্পাদক বিজয় আইচ, জেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন চৌধুরী বাবর, সাবেক জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজন চৌধুরী সঞ্জয়, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ কাউছার সোহাগসহ প্রমুখ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।