লামায় নৌকা ডুবিতে নিখোঁজ ২ জনের লাশ উদ্ধার : এখনো নিখোঁজ ১

বান্দরবানের লামা উপজেলায় ইঞ্জিন চালিত যাত্রীবাহি একটি নৌকা ডুবিতে নিখোঁজ ৩ ব্যক্তির মধ্যে অবশেষে ২ জনের লাশ উদ্ধার হয়েছে। নিখোঁজের ৩২ ঘন্টা পর আজ সোমবার সকালে মাতামুহুরী নদীর হেব্রণ মিশন এলাকার বড়–য়া পাড়া ও দুপুরে মেউলারচর ঘাট থেকে এ লাশ দুইটি উদ্ধার করে পুলিশ।
আজ সোমবার দুপুর দুইটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ লামা সদর ইউনিয়নের দুর্গম পাহাড়ি তাউপাড়ার বাসিন্দা চিংক্রাত ম্রোর ছেলে রেংপং ম্রোকে (৪০) উদ্ধার সম্ভব হয়নি। গত শনিবার বিকাল ৪টার দিকে উপজেলার ওপর দিয়ে বয়ে চলা মাতামুহুরী নদীর লামামুখ বাজার এলাকা থেকে পোপা হেডম্যান পাড়ায় যাওয়ার সময় নৌকা ডুবে তারা নিখোঁজ হন। উদ্ধার ব্যক্তিরা হলেন, লামা সদর ইউনিয়নের লাইল্যা নয়া পাড়ার বাসিন্দা পয়াং ম্রোর ছেলে মেনপ্রে মুরুং (৩৮) ও গজালিয়া ইউনিয়নের চিয়মপাড়ার বাসিন্দা থাংলাই ম্রোর ছেলে লোলেক ম্রো (৫৫)। ঘটনার পর থেকে নিখোঁজদের উদ্ধারে লামা এবং চট্টগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র ডুবুরিরা উদ্ধার অভিযানে নামলেও কাউকে উদ্ধার করতে পারেনি। এক পর্যায়ে সোমবার সকাল ৭টার দিকে স্থানীয়রা লোলেক ম্রো ও দুপুর ১২টার দিকে মেনপ্রে ম্রোর লাশ নদীতে ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ দুটি উদ্ধার করে স্বজনদের নিকট হস্তান্তর করেন।
নৌকা ডুবিতে নিখোঁজ দুই জনের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আপ্পেলা রাজু নাহা বলেন, নিখোঁজ রেংপং ম্রোকে উদ্ধারে পুলিশ এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা কাজ করছেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।