লামায় পরকীয়ার বলি মিজানও মারা গেলেন

বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়নে পরকীয়ার জের ধরে স্বামী কর্তৃক স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় আহত মো. মিজানুর রহমানও (২৭) অবশেষে মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় দুই দিন পর বুধবার গভীর রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। মিজানুর রহমান উপজেলার আজিজনগর ইউনিয়নের তেলুনিয়া গ্রামের বাসিন্দা হারুনুর রশিদের ছেলে।

জানা যায়, পরকীয়ার সম্পর্কের জের ধরে গত রবিবার দিনগত রাতে শাহিনা আক্তার ও স্বামী জাকির হোসেনের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে জাকির হোসেন ক্ষিপ্ত হয়ে স্ত্রী শাহিনা আক্তারকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেন। পরে পাশের একটি মুরগি খামারে ঢুকে পরকীয়া প্রেমিক মিজানুর রহমান ও তার বন্ধু সোহাগকে কুপিয়ে গুরুতর আহত করেন জাকির হোসেন। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। ঘটনার পর স্থানীয়দের সহযোগিতায় ঘাতক জাকির হোসেনকে আটক করে পুলিশ। পরে এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আজিজনগর পুলিশ ক্যাম্প ইনচার্জ মনিরুল ইসলাম মজুমদার বলেন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে মিজানুর রহমানের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।