লামায় পানিতে ডুবে কোয়ান্টাম স্কুলের ২ ছাত্রের মৃত্যু

বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়নের কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজে পানিতে ডুবে স্কুলটির ৬ষ্ঠ শ্রেণির দুই ছাত্রের করুণ মৃত্যু হয়েছে। মৃতরা হলেন, কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের আবাসিক ৬ষ্ট শ্রেণী পড়ুয়া মোহাম্মদ আব্দুল কাদের জিলানী (১২) এবং শ্রেয় মোস্তফিজ (১২)। এদের মধ্যে কাদের এর বাড়ি চাঁপাইনবাবঞ্জ ও শ্রেয় এর বাড়ি ঠাঁকুরগাও জেলায়।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, আজ সোমবার (০৭ জুন) দুপুরে বান্দরবানের লামা উপজেলার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ প্রাঙ্গণে বৃষ্টির পানিতে খেলতে গিয়ে মাঠে একটি পানি ভর্তি বিরাট পাইপে ডুবে এই দুই ছাত্রের মৃত্যু হয়। পরে সহপাঠীরা বিদ্যালয় কর্তৃপক্ষকে খবর দিলে তারা দুইজনকে উদ্ধার করে চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

নিহত শ্রেয় মোস্তাফিজ এর আপন জ্যাঠা জাকির মোস্তাফিজ মিলু বলেন, শিশুর দায়িত্ব নিয়ে তারা অবহেলা করেছে, তাই আমাদের সন্তানকে হারিয়েছি। কিভাবে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় ছেলেটি স্কুল থেকে বের হয়ে এভাবে মারা গেল, আমরা এর জবাব চাই। অবহেলাকারীদের কঠোর বিচার চাই।

বান্দরবানের লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো: আলমগীর জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়ে মৃত ২ ছাত্রের মরদেহ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে ছাত্রদের মরদেহ পরিবারে কাছে হস্তান্তর করা হবে এবং এই বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। ##

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।