লামায় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের প্রতিনিধি সভা

তিন পার্বত্য জেলায় বাঙ্গালীদের অধিকার আদায়ের লক্ষ্যে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের বান্দরবান জেলার লামা উপজেলা ও পৌরসভা কমিটি গঠন উপলক্ষে এক প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (১৫ মার্চ) সকাল থেকে বিকাল পর্যন্ত স্থানীয় প্রেসক্লাবের তৃতীয় তলাস্থ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। বীর মুক্তিযোদ্ধা আবদুল আজিজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন,পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান ও বান্দরবান জেলা কমিটির সভাপতি কাজী মুজিবুর রহমান।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও আলীকদম উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম, অবসরপ্রাপ্ত ক্যাপ্টেন তারু মিয়া, বান্দরবান পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট কাজী নসিরুল আলম, সদস্য সাংবাদিক এম রুহুল আমিন ও মো. কামরুজ্জামান, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শারাবান তহুরা ত্রিপুরা।

সভায় উপজেলার সকল পেশাজীবিরা অংশ গ্রহণ করেন। শেষে উপস্থিত সকল নেতাকর্মীদের সর্ব সম্মতিক্রমে বীর মুক্তিযোদ্ধা আবদুল আজিজকে সভাপতি ও মো. কামরুজ্জামানকে সাধারণ সম্পাদক করে উপজেলা কমিটি এবং মো. সোহরাব হোসেনকে সভাপতি ও সোলতান আকবর মোমিনকে সাধারণ সম্পাদক করে পৌরসভা কমিটি ঘোষণা করেন,কেন্দ্রীয় কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান কাজী মুজিবুর রহমান।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।