লামায় পিকআপ উল্টে নিহত ২, আহত ৪

বান্দরবানের লামায় উন্নয়ন কাজের বালু সরবরাহে নিয়োজিত একটি পিকআপ গাড়ি উল্টে মো. মানিক (৩৫) ও সুইহ্লাছিং মার্মা (৪০) নামের দুই শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় চালকসহ গুরুতর আহত হয়েছেন আরো ৩ জন। নিহত মানিক গজালিয়া ইউনিয়নের ব্রিকফিল্ড এলাকার বাসিন্দা শাহ আলমের ছেলে ও সুইহ্লাছিং মার্মা (৪০) গাইন্দা পাড়ার বাসিন্দা চিনাপ্রু মার্মার ছেলে।

শনিবার (১৭ এপ্রিল) বিকালে উপজেলার গজালিয়া-লামা সড়কের নাপিতের ঝিরি নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

গুরুতর আহতরা হলেন- উপজেলার গাইন্দ্যা পাড়ার বাসিন্দা অংহ্ণা মার্মার ছেলে অংচিশে মার্মা (৩০), ধুংছাই মার্মার ছেলে সুছাংপ্রু মার্মা (৩৫) ও চালক মো. এনাম (৪০)।

সূত্র জানায়, উপজেলার দুর্গম পাহাড়ি গজালিয়া বাজার এলাকার একটি উন্নয়ন কাজের বালু পরিবহন শেষে পিকআপ গাড়িটি শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলা শহরের দিকে যাচ্ছিল। এ সময় গাড়িটি সড়কের নাপিতের ঝিরি এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে গাড়িটি থাকা চার শ্রমিকসহ চালক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শ্রমিক মো. মানিককে মৃত ঘোষনা করেন। এছাড়া আহত শ্রমিক অংচিশে মার্মা ও সুইহ্লাচিং মার্মার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেন। সেখানে সুইহ্লাচিং মার্মাকে মৃত ঘোষনা করেন চিকিৎসক। এদিকে দূর্ঘটনার পর আহত গাড়ি চালক মো. এনাম কৌশলে পালিয়ে যায় বলে স্থানীয়রা জানিয়েছেন।

লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, দূর্ঘটনায় পতিত পিকআপ গাড়িটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।