লামায় পিকআপ খাদে পড়ে শিশু নিহত : আহত ৩

বান্দরবানের লামা উপজেলায় একটি পিকআপ গাড়ি পাহাড়ি খাদে পড়ে আরাফাত মিয়া (৭) নামের এক শিশু নিহত হয়েছেন। আজ শুক্রবার দুপুরে উপজেলার ক্যয়াজুপাড়া-লুলাইং সড়কের মেরাইত্তা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরো ৩জন আহত হন। আরাফাত মিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের অংসারঝিরি এলাকার বাসিন্দা মনসুর আলমের ছেলে। আহতরা হলেন, নিহত শিশুর মা রেহেনা বেগম (৩৮), নানী মনোয়ারা বেগম (৬০) ও পিকআপ চালক আবুল কালাম।
স্থানীয় সূত্র জানায়, চলতি মৌসুমে তামাক বিক্রি শেষে পিকআপ যোগে উপজেলার গজালিয়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি লুলাইং এলাকা থেকে ফাঁসিয়াখালী ইউনিয়নের অংসারঝিরিস্থ নিজ বাড়িতে যাচ্ছিলেন শিশু আরাফাত মিয়া, তার মা ও নানী। পিকআপটি সড়কের মেরাইত্তা নামক স্থাপে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারায়। এতে গাড়িটি পাহাড়ি খাদে পড়ে গেলে আরাফাত মিয়াসহ ৪জন আহত হন। আহতদেরকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে আরাফাত মিয়া মারা যান। পরে আহাতদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।