লামায় পুলিশের সাড়াশি অভিযান আইওয়াশ মাত্র : ১ মাদকসেবী আটক !

লামায় পুলিশের সাড়াশি অভিযানের একাংশ
বান্দরবানের লামা উপজেলায় মাদক বিরোধী বিশেষ সাড়াশি অভিযান চালিয়েছে পুলিশ, আর এই অভিযান নিয়ে প্রশ্ন উঠেছে স্থানীয়দের মধ্যে। আজ সোমবার বিকালে লামা বাজার এলাকায় এ অভিযান চালানো হয়। সহকারী পুলিশ সুপার আবু সালাম চৌধুরী ও ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহার নেতৃত্বে অর্ধশত সঙ্গীয় সদস্যরা এ অভিযান চালায়। অভিযানে আবুল কালাম নামের এক মাদকসেবীকে আটক করা হয়। এ সময় মাত্র ২০ লিটার দেশিয় তৈরি চোলাই মদও উদ্ধার করে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা গেছে, মাদকের ব্যবহার শূন্যের কোটায় আনতে ও জনসচেতনতা সৃষ্টির লক্ষে লামা বাজার এলাকার ছোট নুনার বিল মার্মা পাড়ায় সোমবার বিকাল ৩টার দিকে ঘন্টা ব্যাপী অভিযান চালায়। এ সময় ২০ লিটার দেশিয় তৈরি চোলাই মদ উদ্ধারের পাাশাপাশি আবুল কালাম (২৭) নামে এক মাদক সেবীকে আটক করা হয়। আটক আবুল কালাম লামা সদর ইউনিয়নের মধুঝিরি পশ্চিম পাড়ার বাসিন্দা শামসুদ্দিনের ছেলে।
এদিকে দিনের বেলায় এভাবে শোডাউন দিয়ে মাদক বিরোধী অভিযানকে অনেকে মনে করছে আইওয়াশ ছাড়া কিছুই নয়, তাই এই অভিযানে মাত্র একজন মাদকসেবীকে আটক করতে পেরেছে পুলিশ। আর অভিযানের আগাম খবর পেয়ে অনেকে এলাকা ত্যাগ করে। রাতের বেলায় অভিযান পরিচালনা করলে ব্যাপক সফলতা আসতো বলে মনে করছে স্থানীয়রা।
মাদক বিরোধী অভিযানে এক মাদকসেবী ও ২০ লিটার মদ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা বলেন, সকল ধরনের মাদক দ্রব্যের ব্যবহার শূন্যের কোটায় আনতে অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন
3 মন্তব্য
  1. Momory Momory বলেছেন

    যেভাবে পুলিশ অভিযান নামছে। মাদকসেবী কি বসে থাকবে নাকি?

  2. Mong Ting Shwe Marma বলেছেন

    পুলিশ দের এটিটিউড টা একবার দেখ।।। যেন মনে হচ্ছে দাবাং/বাজিরাও সিংহাম??????

  3. Shwe Hla বলেছেন

    মাদক কে,না বলুন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।