লামায় প্রধানমন্ত্রীর উপহার পেয়ে খুশি ২৫৭টি মসজিদের ইমাম-মোয়াজ্জিন

করোনাকালিন সময়ে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার ১২লক্ষ ৮৫ হাজার টাকা পেলেন বান্দরবানের লামা উপজেলার একটি পৌরসভা ও ৭টি ইউনিয়নের ২৫৭ মসজিদের ইমাম-মোয়াজ্জিন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি ও পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম স্ব-স্ব মসজিদের ইমাম ও মোয়াজ্জিনের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের অর্থ তুলে দেন।

আজ মঙ্গলবার (২ জুন) দুপুরে উপজেলা পরিষদ সভা কক্ষে আনুষ্ঠানিক ভাবে প্রধানমন্ত্রীর দেওয়া প্রতিটি মসজিদে ৫হাজার টাকার অনুদান প্রদান করা হয়। এসময় অন্যদের মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিন্টু কুমার সেন, মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান, ইসলামিক ফাউন্ডেশনের লামা উপজেলা সুপার ভাইজার মহি উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিতরণকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা জামাল বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমন পরিস্থিতিতে স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব বজায়সহ নানাবিধ কারণে মসজিদগুলোতে স্বাভাবিকভাবে মুসল্লিরা নামাজ আদায় করতে পারছেনা। ফলে মসজিদের দৈনন্দিন ব্যয় চালানো কঠিন হয়ে পড়েছে। তাই ইমাম-মোয়াজ্জিনদের কথা বিবেচনা করে ঈদের আগেই জেলা প্রশাসনের মাধ্যমে অনুদান প্রদান করেন প্রধানমন্ত্রী।

এদিকে সরকারের ভূয়শী প্রশংসা করে ইসলামিক ফাউন্ডেশনের লামা উপজেলা সুপার ভাইজার মহি উদ্দিন বলেন, প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান পেয়ে উপজেলার প্রত্যেকটি মসজিদের ইমাম-মোয়াজ্জিনেরা অত্যন্ত খুশি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।