লামায় প্রধানমন্ত্রীর ‘বিশেষ উদ্যোগ’ গ্রান্ডিং বিষয়ক আলোচনা সভা

লামায় গ্রান্ডিং বিষয়ক আলোচনা সভায় বক্তব্য রাখছেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা খিনওয়ান নু
বান্দরবানের লামা উপজেলায় প্রধানমন্ত্রীর ‘বিশেষ উদ্যোগ’ গ্রান্ডিং বিষয়ক বিশেষ প্রচার কার্যক্রমের আওতায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। লামা তথ্য অফিসের আয়োজনে রবিবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত আলোচনা সভার সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার খিন ওয়ান নু।
এতে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আবু তাহের মিয়া ও শারাবান তহুরা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন, তথ্য কর্মকর্তা মো. রুহুল আমিন চৌধুরী ও মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান অতিথি ছিলেন। এ সময় উপস্থিত ছিলেন- ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জাকির হোসেন মজুমদার, মিন্টু কুমার সেন, বাথোয়াইচিং মার্মা, মো. জালাল উদ্দিন ও ফরিদ উল আলম, প্রেসক্লাব সভাপতি প্রিয়দর্শীসহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীরা।
সভায় বক্তারা বলেন, সরকার আধুনিক প্রযুক্তি নির্ভর উন্নত বাংলাদেশ বিনির্মানে ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে রুপান্তর করার লক্ষে কাজ করে যাচ্ছে। এ লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রয়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কার্যক্রম, নারীর ক্ষমতায়ন, সবার জন্য বিদ্যুৎ ও সমাজিক নিরাপত্তা কর্মসূচীসহ মোটি ১০টি কার্যক্রমকে চিহৃত করে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।