লামায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ব্যঙ্গ করায় এক ইউপি সদস্য আটক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিকে ব্যঙ্গ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে শেয়ার করায় বান্দরবানের লামা উপজেলায় এম ডি রোকন উদ্দিন নামের এক ইউনিয়ন পরিষদ সদস্যকে আটক করেছে পুলিশ। এম ডি রোকন উদ্দিন উপজেলার আজিজনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য।

রবিবার দিনগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার আজিজনগর ইউনিয়নের মফিজ বাজার থেকে তাকে আটক করা হয়।

জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি ছবিকে ব্যঙ্গ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে শেয়ার করেন এম ডি রোকন উদ্দিন। পরে এ ঘটনায় এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। এক পর্যায়ে আজিজনগর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এক প্রতিবাদ সমাবেশ ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এতে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. ইয়াছিন করিম, আজিজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজম খান, সহ-সভাপতি হাজী জসিম, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কানন, যুগ্ন সাধারণ সম্পাদক আলী শরীফ শাহিন সহ ইউনিয়ন আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রবিবার দিনগত রাত সাড়ে ৭টার দিকে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে উপস্থিত নেতাকর্মীরা এহেন কর্মকান্ডের জন্য ক্ষোভ প্রকাশ করে ৪৮ ঘন্টার মধ্যে অভিযুক্ত ইউপি সদস্যকে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

আজিজনগর পুলিশ ফাঁড়ি ইনচার্জ মনিরুল ইসলাম সরকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ব্যঙ্গ করার অভিযোগে ওই ইউপি সদস্যকে আটক করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।