লামায় প্রবাসীর স্ত্রী সন্তানসহ ৩ জনের লাশের ময়না তদন্ত সম্পন্ন

NewsDetails_01

বান্দরবানের লামা পৌরসভার চাম্পাতলী এলাকায় গত শুক্রবার রাতে কুয়েত প্রবাসী নুর মোহাম্মদ এর বসতঘরের মেঝেতে পড়ে থাকা অবস্থায় স্ত্রী সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার করে পুলিশ।

এদিকে লাশগুলো উদ্ধারের পর আজ ২২ মে (শনিবার) সকালে ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালের মর্গে আনা হয়। লাশগুলোর মধ্যে রয়েছে কুয়েত প্রবাসী নুর মোহাম্মদ এর স্ত্রী মাজেদা বেগম (৪০) তার সন্তান রাফি (১৩) এবং ১০ মাস এর সন্তান নুরী।

পুলিশ জানায়, লাশ উদ্ধার করে ভোরে সদর হাসপাতালের মর্গে লাশগুলো আনা হয় এবং এরপরই লাশের ময়না তদন্ত শুরু করা হয়েছে।

NewsDetails_03

বান্দরবানের লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.মোস্তফা জামাল জানান, ঘরে তালাবদ্ধ করে এক নারী ও তার দুই সন্তানকে হত্যার ঘটনায় পুরো লামা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে, আমরা চাই এই ঘটনায় যারা জড়িত তাদের দ্রুত আটক করে যথাযথ শাস্তি প্রদান করা হোক।

বান্দরবানে লামা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো.রেজওয়ানুল ইসলাম জানান, হত্যাকান্ডের ঘটনায় লামা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বান্দরবানে লামা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো.রেজওয়ানুল ইসলাম আরো জানান, ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। লাশের ময়না তদন্ত শেষে পিবিআই এর কাছে মামলাটি হস্তান্তর করা হবে।

প্রসঙ্গত, শুক্রবার (২১ মে) সন্ধ্যায় বান্দরবানের লামা পৌরসভার চাম্পাতলী এলাকায় কুয়েত প্রবাসী নুর মোহাম্মদ এর তালাবদ্ধ ঘর থেকে তার স্ত্রী মাজেদা বেগম (৪০) তার সন্তান রাফি (১৩) এবং ১০ মাস এর সন্তান নুরী এর লাশ উদ্ধার করে পুলিশ এই ৬ জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেছে।

আরও পড়ুন