লামায় ফাইতং ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত

NewsDetails_01

বান্দরবান জেলার লামা উপজেলার ফাইতং ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষনা করে ১৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করার লক্ষে শুক্রবার বিকেলে অনুষ্ঠিত এক মতবিনিময় সভা শেষে এ কমিটি গঠন করা হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. হেলাল উদ্দিনের সভাপতিত্বে ফাইতং হেডম্যান পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভা কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা।

NewsDetails_03

এতে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মো. মোস্তফা জামাল, সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, যুগ্ন-সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ ও মো. আলমগীর, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. কামাল উদ্দিন প্রমুখ বিশেষ অতিথি ছিলেন। সভা শেষে উপস্থিত সকলের সর্ব সম্মতিক্রমে জালাল উদ্দিন কোম্পানীকে আহবায়ক ও মো. ওমর ফারুককে সদস্য সচিব করে ১৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্যরা হলেন,যুগ্ন-আহবায়ক শহিদুল ইসলাম মিন্টু, ধর্মচরণ ত্রিপুরা, সদস্য নাজেম উদ্দিন, নুরুল ইসলাম, শেখ এইচএম আহসান উল্লাহ, থোয়াইহ্লা মার্মা, বেলাল উদ্দিন, রাখাল চন্দ্র দে, খায়ের উদ্দিন, সুজা আকবর, ক্য ম্রা উ মার্মা। উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা ও সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম যৌথ স্বাক্ষরে গঠিত কমিটির অনুমোদন দেন।

এই ব্যাপারে লামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম বলেন, নব নির্বাচিত আহবায়ক কমিটিকে আগামী ১০ এপ্রিলের মধ্যে মেয়াদউত্তীর্ণ সকল ওয়ার্ড আওয়ামী লীগের পুর্ণাঙ্গ কমিটি সম্মেলনের মাধ্যমে গঠন করে উপজেলা কমিটি বরাবরে প্রেরণের নির্দেশ দেয়া হয়েছে।

আরও পড়ুন