লামায় ফেইসবুকে আপত্তিকর ছবি : থানায় জিডি

ারিয়ে যাওয়া মোবাইলে চালুকৃত ফেইস বুক আইডি থেকে আপত্তিকর ছবি ও মন্তব্য পোষ্ট করার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে ভুক্তভোগী আলী হায়দার সাগর বান্দরবানের লামা থানায় জিডি করেছেন।
জিডি সূত্রে জানা যায়, গত দুই বছর আগে লামা পৌরসভা এলাকার নয়াপাড়ার বাসিন্দা মৃত আলী আকবরের ছেলে আলী হায়দার সাগরের ব্যবহৃত মোবাইল ফোনটি হারিয়ে যায়। এতে তার ব্যবহৃত ড়ংধহঃড় শড়ৎধ ংধমধৎ নামের ফেইস বুক আইডিটি চালু ছিল। পরে কে বা কাহারা ওই ফেইসবুক আইডিটি চালু করে অন্য পাসওয়ার্ড ব্যবহারের মাধ্যমে লামা পৌরসভার মেয়রসহ স্থানীয়দের সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার উদ্দেশ্যে আপত্তিকর ছবি ও খারাপ মন্তব্য করে আসছে।
বিষয়টি অবগত হয়ে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য লামা থানায় সাধারন জিডি করেন আলী হায়দার সাগর (জিডি নং- ৩৮২, তাং- ৯/০২/২০১৭ইং)। আলী হায়দার সাগর ওই ভ‚য়া আইডি ব্যবহারকারীর বিস্তারিত তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য ০১৮৭৯-১৫৪০৬২ নং মোবাইলে নম্বরে কিংবা থানায় জানানোর অনুরোধ করেন।
এ বিষয়ে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় তদন্ত চলছে, অপরাধীকে খুঁজে বের করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।