লামায় ফের ৫ রোহিঙ্গা আটক

আবারো বান্দরবানের লামা উপজেলায় অবৈধ অনুপ্রবেশের অভিযোগে ৫ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। আজ বুধবার বিকালে লামা-চকরিয়া সড়কের ইয়াংছা চেক পোস্টে কর্মরত পুলিশ ও সেনাবাহিনী সদস্যরা যাত্রীবাহি গাড়ি থেকে তাদেরকে আটক করেন। আটকরা হলো, কক্সবাজারের উখিয়া কুতুপালং ক্যাম্পের বাসিন্দা মাদুর আহমদের ছেলে মো. ফরিদুল আলম (২৫), মো. কালুর ছেলে আবু বক্কর ছিদ্দিক (২৬), ছবিরামের ছেলে আতাউল্লাহ (১৮), জামাল উদ্দিনের ছেলে ফয়েজ উদ্দিন (২০) ও কালুর ছেলে আবুল কাশেম (৩০)। এর আগে গত রবিবার বিকালেও পাঁচ রোহিঙ্গাকে আটক করে ইয়াংছা চেক পোষ্ট পুলিশ।
সূত্র জানায়, ইয়াংছা চেক পোস্টে কর্মরত পুলিশ ও সেনাবাহিনী সদস্যরা বুধবার বিকাল ৩টার দিকে চকরিয়া থেকে লামা উপজেলাগামী একটি যাত্রী বাহি বাসে তল্লাশী চালায়। এ সময় অবৈধভাবে অনুপ্রবেশের অভিযোগে ও প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে না পারায় পাঁচ রোহিঙ্গাকে আটক করেন। পরে আটকদের থানায় সোপর্দ করে চেক পোস্ট পুলিশ সদস্যরা। এর আগে আটকরা মিয়ানমারের আরকান রাজ্য থেকে বাংলাদেশের কুতুপালং ক্যাম্পে আসে বলে পুলিশকে জানিয়েছেন।
রোহিঙ্গা আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক কৃষ্ণ কুমার দাশ বলেন, আটকদের উখিয়া কুতুপালং ক্যাম্পে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।