লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত ১ হাজার ৭০০ পরিবারের মাঝে চাল বিতরণ

বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের মাঝে লামা পৌরসভার উদ্যোগে চাল বিতরণ উদ্বোধন করছেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা জামাল, পাশে নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি ও পৌরসভা মেয়র জহিরুল ইসলাম
গত কয়েক দিনের প্রবল বর্ষণের ফলে সৃষ্ট বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ করেছে বান্দরবানের লামা পৌরসভা কর্তৃপক্ষ। প্রতি পরিবারের মাঝে ১৫ কেজি হারে মোট ১ হাজার ৭০০ পরিবারের মাঝে এ চাল বিতরণ করা হয়।
আজ মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বরে এ চাল বিতরণ উদ্বোধন করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা জামাল। এ সময় নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন ও মিল্কি রাণী দাশ, পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ হোসেন বাদশা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান ভুইয়া, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মজনুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
চাল বিতরণের সত্যতা নিশ্চিত করে পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম বলেন, মঙ্গলবার পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ডে বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত ৭০০ পরিবারের মাঝে ও বুধবার অন্যসব ওয়ার্ডের ক্ষতিগ্রস্ত ১০০০ পরিবারের মাঝে চাল বিতরণ করা হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।