লামায় বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হলেন মিল্কি রাণী দাশ

মিল্কি রানী দাশ
বান্দরবানের লামা উপজেলায় আগামী ১৮ মার্চ অনুষ্ঠিতব্য দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মিল্কি রাণী দাশ।
আজ শনিবার তিন প্রতিদ্বন্ধি প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় পর আর কোন প্রতিদ্বন্ধি প্রার্থী না থাকায় বেসরকারকী ভাবে নির্বাচিত হন তিনি। মিল্কি রানী দাশ পৌরসভা এলাকার বাজার পাড়ার বাসিন্দা পুরন কান্তি দাশের মেয়ে ও আলীকদম উপজেলা সদর ইউনিয়ন পরিষদের সচিব লিটন দাশের সহ-ধর্মীনি। এছাড়া তিনি উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য বলে জানা গেছে।
সূত্র জানায়, দ্বিতীয় ধাপে নির্বাচনের তফশীল ঘোষনা করা হলে লামা উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। শনিবার মনোনয়নপত্র প্রত্যাহারের দিন প্রতিদ্বন্ধি প্রার্থী শারাবান তহুরা, সোলতানা নাজমা ও কুলসুমা বেগম মনোনয়ন প্রত্যাহার করে নেন। এতে করে আর কোন প্রতিদ্বন্ধি প্রার্থী না থাকায় মিল্কি রানী দাশ বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন।
এদিকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মোস্তফা জামাল, জাতীয় পার্টি (জাপা) মনোনীত প্রার্থী সেতারা বেগম ও স্বতন্ত্র প্রার্থী মো. আলমগীর এবং পুরুষ ভাইস চেয়ারম্যান পদে পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. তৈয়ব আলী, উপজেলা যুব লীগের সভাপতি মো. জাহেদ উদ্দিন ও ফাঁসিয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা দিদারুল হক চৌধুরী প্রতিদ্বন্ধিতায় মাঠে আছেন।
এই ব্যাপারে সহকারী রিটার্নিং অফিসার ও লামা উপজেলা নির্বাচন অফিসার নব বিন্দু নারায়ন চাকমা বলেন, উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট চারজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে অপর তিনজন প্রার্থী স্ব-ইচ্ছায় মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এ কারনে আর কোন প্রতিদ্বন্ধি না থাকায় মিল্কি রানী দাশকে বেসরকারীভাবে মহিলা ভাইস চেয়ারম্যান ঘোষনা করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।