লামায় বিষপানে যুবকের মৃত্যু

NewsDetails_01

বান্দরবানের লামা উপজেলায় বিষপান করে কিরওয়ান ম্রো (২৪) নামের এক ক্ষুদ্র নৃ-গোষ্ঠি যুবকের মৃত্যু হয়েছে। কিরওয়ান ম্রো উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি মেনখই পাড়ার বাসিন্দা পারিং ম্রো’র ছেলে। চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার ভোরে মারা যান তিনি।
মৃত কিরওয়ান ম্রো বাবা পারিং ম্রো জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে কিরওয়ান ম্রো অতিরিক্ত মদ পান করলে মাতাল হয়ে হিতাহিত জ্ঞান হারিয়ে বসতঘর ভাংচুর করে। পরে নেশা কেটে গেলে তিনি অনুশোচনা করে ঘরে থাকা ঘাস মারার বিষ পান করেন। পরে তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর ৫টার দিকে মারা যান কিরওয়ান ম্রো।
এ বিষয়ে রুপসীপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা বলেন, পরিবারটি খুবই দরিদ্র ও অসহায়। কিরওয়ান ম্রোর দুই বছরের ১টি সন্তান ও স্ত্রী রয়েছে। তার সাথে এলাকার কারো কোন ঝগড়া বা শত্রুতা ছিলনা।
বিষপানে কিরওয়ান ম্রো’র মৃত্যুর সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আপ্পেলা রাজু নাহা বলেন, প্রাথমিক সুরতহাল শেষে লাশের ময়নাতদন্তের জন্য বান্দরবান মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন