লামায় বীর বাহাদুরের বিজয় সুনিশ্চিত করতে যুবলীগের কর্মী সমাবেশ

NewsDetails_01

লামায় যুব লীগের কর্মী সমাবেশ
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০নং আসনে ষষ্ঠ বারের মত বীর বাহাদুর উশৈসিং তথা নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত করার লক্ষে বান্দরবানের লামা উপজেলার সাতটি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকার নয়টি ওয়ার্ডে পাহাড়, নদী, ঝিরি, কনকনে শীত উপেক্ষা করে আওয়ামী লীগ ও অংগ সংগঠনের কর্মী সমাবেশ অব্যাহত আছে। এরই ধারাবাহিকতায় শুক্রবার দুপুরে উপজেলা যুব লীগের উদ্যোগে এক বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।
স্থানীয় জেলা পরিষদ রেষ্ট হাউজ মিলনায়তনে উপজেলা যুব লীগের সভাপতি মো.জাহেদ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন-উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল। যুবলীগ নেতা রাজিব রক্ষিত ও নামজুল হোসেন নিপুলের সঞ্চালনায় এতে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শেখ মাহাবুবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুরুল কাদের, সাংগঠনিক সম্পাদক মো. জহিরুল ইসলাম ও মোস্তফা জামাল, জেলা যুব লীগের আহবায়ক মোহাম্মদ হোসেন, যুগ্ন-আহবায়ক ওমর ফারুক বিশেষ অতিথি ছিলেন। সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক প্রদীপ কান্তি দাশ। অন্যদের মধ্যে উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপাতি শাখাওয়াত হোসেন, উপজেলা যুব লীগের সহ-সভাপতি মো. সাহাব উদ্দিন রিটু, মিন্টু দাশ, আলা উদ্দিনসহ ইউনিয়ন ও পৌরশহর শাখার সভাপতি সাধারণ সম্পাদকগণ বক্তব্য রাখেন।
এতে ইউনিয়ন ও পৌরসভা এলাকার সকল ওয়ার্ডের নেতা কর্মী ও সমর্থকরা অংশ গ্রহন করেন। সমাবেশে বক্তারা বলেন, বীর বাহাদুরের প্রচেষ্টায় গত কয়েক বছরে লামা উপজেলা তথা গোটা বান্দরবানে শিক্ষা, যোগাযোগ, স্বাস্থ্য, অবকাঠামোসহ বিভিন্ন সেক্টারে ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হয়েছে। বর্তমানেও কোটি কোটি টাকার কাজ চলমান আছে। তাই ভবিষ্যতেও এ উন্নয়ন ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট প্রদানের মাধ্যমে বীর বাহাদুরকে ষষ্ঠবারের মত পূণরায় নির্বাচিত করতে হবে। এ জন্য সকল নেতা কর্মী ও সমর্থকদের একজোট হয়ে কাজ করে বিজয় সুনিশ্চিত করার আহবান জানান বক্তারা।

আরও পড়ুন