লামায় ভাই-ভাবীর হামলায় যুবকের মৃত্যু

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বান্দরবানের লামা উপজেলায় বড় ভাই ও ভাবীর হামলায় আমিরুল ইসলাম (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ফাইতং ইউনিয়নের দুর্গম পাহাড়ি চিউরতলী মালিচাঁন ঝিরিতে। আমিরুল ইসলাম ওই এলাকার লেয়াকত আলীর ছেলে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে।
স্থানীয়রা জানায়, উপজেলার ফাইতং ইউনিয়নের দুর্গম পাহাড়ি চিউরতলী এলাকার মালিচাঁন ঝিরিতে বাস করতো রবিউল ইসলাম (৩৫), তার স্ত্রী আম্বিয়া বেগম (৩০) ও তার ছোট ভাই আমিরুল ইসলামসহ (২৮) পরিবারের অন্য সদস্যরা। পারিবারিক বিষয় নিয়ে গত শনিবার সন্ধ্যায় তাদের মধ্যে বাক বিতন্ডা হয়। এক পর্যায়ে বড় ভাই ও ভাবী ক্ষিপ্ত হয়ে ছোট ভাই আমিরুলকে লাঠি দিয়ে আঘাত করেন। এতে গুরুত্বর আহত হয় সে। এসময় স্বজনেরা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক আমিরুলকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর মৃতের ভাই ও ভাবী পালিয়ে যায়। রবিবার বিকাল পর্যন্ত অভিযুক্তদের আটক করতে পারেনি পুলিশ।
ঘটনার সত্যতা নিশ্চিত করে অভিযুক্তদের আটকের চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন, লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।