লামায় মদের হেডকোয়ার্টার : ৩ হাজার লিটার চোলাই মদ জব্দ, আটক ১

লামায় জব্দকৃত মদ. উপকরণসহ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তারা
বান্দরবানের লামা উপজেলার একটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পাড়া থেকে ৩ হাজার লিটার দেশিয় তৈরি চোলাই মদ ও মদ তৈরির উপকরণ জব্দ করা হয়েছে। উপজেলার আজিজনগর ইউনিয়নের চাম্বি মফিজ বাজার সংলগ্ন হেডম্যান পাড়ায় বুধবার দুপুর থেকে বিকাল পর্যন্ত বান্দরবানের নির্বাহী ম্যাজিস্ট্রেট রিদুয়ানুল করিমের নেতৃত্বে র‌্যাব-৭ এর সদস্যরা এসব জব্দ করেন। এ সময় বাচেমং মার্মা (৩০) নামের এক যুবককে আটকের পর ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১মাসের সাজা প্রদান করা হয়।
সূত্র জানায়, আজিজনগর বাজার সংলগ্ন হেডম্যান পাড়ায় বাণিজ্যিক উদ্দেশ্যে বিপুল পরিমান দেশীয় চোলাই মদ তৈরি ও পাচারের জন্য মজুত করা হয়েছে; এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর সদস্যরা বান্দরবান জেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট রিদুয়ানুল করিমের নেতৃত্বে বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত একটানা অভিযান চালায়। এ সময় পাড়ার বিভিন্ন ঘর থেকে বাণিজ্যিকভাবে তৈরিকৃত ৩ হাজার লিটার মদ, ও মদ তৈরির উপকরণ জব্দ করেন। পাশাপাশি মদ তৈরি ও পাচারের সাথে জড়িত পাড়ার বাসিন্দা বাচেমং মার্মাকে আটক করে তাৎক্ষনিকভাবে এক মাসের সাজা প্রদানের নির্দেশ দেন ভ্রাম্যমান আদালত। পরে উদ্ধারকৃত চোলাই মদ ও মদ তৈরির উপকরণ সমুহ প্রকাশ্যে ধ্বংস করা হয়।
তিন হাজার লিটার চোলাই মদসহ উপকরণ জব্দ ও ১জনকে সাজা প্রদানের সত্যতা বান্দরবান জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট রিদুয়ানুল করিম নিশ্চিত করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।