লামায় মাতালের কান্ড !

বান্দরবানের লামা উপজেলায় মদপান করতে নিষেধ করায় উথোয়াইংগ্য মার্মা (৪০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে মারাত্মক জখম করেছে মদ্যপ। উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের বালুরচর পাড়ায় এ ঘটনা ঘটে। উথোয়াইংগ্য মার্মা বালুচর পাড়ার বাসিন্দা চথুই অং মার্মার ছেলে। অভিযুক্ত মদ্যপ উচথোয়াই মার্মা (৩২) একই পাড়ার বাসিন্দা চমউ মার্মার ছেলে।
স্থানীয় সূত্র জানান, উচথোয়াই মার্মা একজন উশৃঙ্খল, বখাটে ও মাদকাসক্ত। বৃহস্পতিবার বিকালে সে মদপান করে মাতলামি করলে পাড়ার উথোয়াইং গ্য মার্মা তাকে মদপান না করার জন্য বলেন। এতে সে ক্ষিপ্ত হয়ে উথোয়াইংগ্য মার্মাকে ধারালো দা দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। শুক্রবার সকালে উচথোয়াই মার্মা পূণরায় মদপান করে দা হাতে নিয়ে ধাওয়া করলে স্থানীয়রা তাকে গণপিটুনি দিয়ে লামা থানা পুলিশে সোপর্দ করে।
লামা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার শফিউর রহমান মজুমদার বলেন, উথোয়াইংগ্য মার্মার মাথা, চোখ, মুখমন্ডল ও শরীরের বিভিন্ন স্থানে দায়ের কোপ রয়েছে। আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।