লামায় মামলা করায় বৃদ্ধাকে হত্যার হুমকি

বান্দরবানের লামায় আদালতে মামলা করায় বিবাদী কর্তৃক পৌরসভা এলাকার হরিণঝিরি গ্রামের জাহেদা বিবি (৫৫) নামের এক বৃদ্ধ নারীকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্তরা হলো, পৌরসভা এলাকার হরিণঝিরি গ্রামের বাসিন্দা মৃত আরগ আলীর ছেলে মো. মোস্তফা (৩৫), তার স্ত্রী নুর জাহান (৩০), লাইনঝিরি গ্রামের বাসিন্দা মৃত চিরু কারবারীর ছেলে মো. ইউছুফ আলী (২৬), মৃত চিরু কারবারীর স্ত্রী ফজর বানু (৫০)।
অভিযোগে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে গত ৩ জুন অভিযুক্তরা সংঘবদ্ধ হয়ে বাদিনী ও তার স্কুল পড়ুয়া মেয়ে মমতাজ বেগমকে মারধরসহ শ্লীলতাহানি করেন। একই সময় তার বসতভিটা থেকে ২০ বছর বয়সী ৩টি আম গাছ, ২টি নিম গাছ জোর করে কেটে নিয়ে যায় অভিযুক্তরা। পরে এ ঘটনায় উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন বৃৃদ্ধা জাহেদা বিবি। বিজ্ঞ আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।
মঙ্গলবার সকালে বৃদ্ধা জাহেদা বিবি বলেন, মামলার করার কারণে অভিযুক্তরা ক্ষিপ্ত হয়ে গত ১০ জুন সকাল ১০টার দিকে আমার হরিণঝিরিস্থ বসতবাড়ির উঠানে গিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজসহ মামলা প্রত্যাহার করে নেওয়ার জন্য বলে। কথামত মামলা তুলে না নিলে তারা আমাকেসহ সন্তানদেরকে প্রাণে হত্যা করে লাশ গুম করবে বলে হুমকি দেয়।
এ বিষয়ে অভিযুক্ত মো. ইউছুপ আলী বলেন, জাহেদা বিবির অভিযোগ মিথ্যা, বানোয়াট এবং উদ্দেশ্য প্রণোদিত।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।