লামায় যুবক খুন : আটক ১

বান্দরবানের লামা উপজেলায় পারিবারিক শত্রুতার জের ধরে সাচিমং মার্মা (৩০) নামের এক যুবক খুন হয়েছে। এই ঘটনায় পুলিশ চুথোয়াই মার্মা নামে একজনকে আটক করেছে।
পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে লামা উপজেলার ফাইতং ইউনিয়নের দুর্গম পাহাড়ি ফাদু বাগান পাড়ায় এ ঘটনা ঘটে। দীর্ঘদিন ধরে সাচিমং মার্মা ও ভগ্নিপতি মংহ্লাথোয়াই মার্মার (৩০) মধ্যে পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ভগ্নিপতি মংহ্লাথোয়াই মার্মাসহ আরও ৪-৫ জন সংঘবদ্ধ হয়ে সাচিংমং মার্মাকে বাড়ির আঙ্গিনায় দা দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।
আরো জানা গেছে, সাচিমং মার্মা ফাদু বাগান পাড়ার বাসিন্দা মৃত নিউহ্লামং মার্মার ছেলে। সম্পর্কে তারা শালা দুলা ভাই। অভিযুক্ত মংহ্লাথোয়াই একই পাড়ার বাসিন্দা ক্যচাচিং মার্মার ছেলে বলে জানা গেছে। পরে স্থানীয় পুলিশ ক্যাম্পের সদস্যরা ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ফাদু বাগান পাড়ার বাসিন্দা উচামু মার্মার ছেলে চুথোয়াই উ মার্মাকে (২৪) আটক করে।
এদিকে এই ঘটনার পর লাশ উদ্ধার করে পুলিশ বান্দরবান সদর হাসপাতাল মর্গে প্রেরন করে এবং লামা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন পাহাড়বার্তাকে বলেন, এ ঘটনায় চুথোয়াই মার্মা নামে একজনকে আটক করা হয়েছে, অন্যদের ধরতে অভিযানে নেমেছে পুলিশ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।