লামায় শিক্ষক সমিতিতে বিনা প্রতিদ্বন্ধিতায় তৌহিদুল ও মিজান নির্বাচিত

লামায় বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত তৌহিদুল ইসলাম ও মিজান
ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আগামী ১ মে অনুষ্ঠিত হবে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির লামা উপজেলা শাখার কার্যকরী কমিটির নির্বাচন। ইতিমধ্যে নির্বাচনের তফশীল ঘোষণা করা হয়েছে।
তফশীল অনুযায়ী ১৫ এপ্রিল থেকে ১৭ এপ্রিল পর্যন্ত ছিল মনোনয়পত্র সংগ্রহ ও দাখিলের শেষ দিন। এ দিনে সভাপতি পদে আকরাম হোসেন জুয়েল ও মো. জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক পদে জাহিদুল ইসলাম খোকা ও উথোয়াই মার্মা, সাংগঠনিক সম্পাদক পদে তৌহিদুল ইসলাম, অর্থ সম্পাদক পদে রাজীব মজুমদার ও উজ্জ্বল দে,প্রচার সম্পাদক পদে মিজানুর রহমান মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিল করেন।
কোন প্রতিদ্বন্ধি না থাকায় তৌহীদুল ইসলামকে বিনা প্রতিদ্বন্ধিতায় সাংগঠনিক সম্পাদক ও মিজানুর রহমানকে প্রচার সম্পাদক ঘোষনা করে নির্বাচন পরিচালনা কমিটি। তৌহিদুল ইসলাম উপজেলার অংহ্লারীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও মিজানুর রহমান ৩নং রিপুজিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। বিনা প্রতিদ্বন্ধিতায় তৌহিদুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক ও মিজানুর রহমানকে প্রচার সম্পাদক ঘোষনার সত্যতা নিশ্চিত করে নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মুজিবুর রহমান বলেন, অন্য দুই পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। ১৮ এপ্রিল যাচাই বাছাই ও ভোটার তালিকা প্রকাশ করা হয়। ১৯ এপ্রিল প্রার্থীতা প্রত্যাহার, ২০ এপ্রিল বৈধ প্রার্থীর চুড়ান্ত তালিকা প্রকাশ ও প্রতীক বরাদ্দ শেষে ১ মে লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হবে নির্বাচন। নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।