লামায় শেখ রাসেল দিবসে শত শিশু শিক্ষার্থী পেল তালের চারা

শেখ রাসেল দিবস উপলক্ষে উপজেলার ১০০ শিশু শিক্ষার্থীর মাঝে তালের চারা বিতরণ করেছে বান্দরবানের লামা উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।

নুনারবিল মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১০ শিক্ষার্থীর মাঝে বিতরণের মধ্য দিয়ে চারা বিতরণ উদ্বোধন করেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন।

এ উপলক্ষে গত সোমবার সকাল ১০টার দিকে উপজেলা কৃষি কর্মকর্তা রতন চন্দ্র বর্মনের সভাপতিত্বে এক আলোচনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা অভিজিৎ বড়ুয়া, উপ-সহকারি কৃষি কর্মকর্তা গোপন চৌধুরী, সুকুমার দেওয়ানজি, লামা প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক মো. নুরুল করিম আরমান, সাংবাদিক কল্যাণ সংস্থার সদস্য সচিব মো. সাহাব উদ্দিন রিটু, নুনারবিল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক শুভঙ্কর বড়য়া ও পলাশ বড়ুয়া প্রমুখ।

পরে নুনারবিল মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিছনে একটি তালের চারা রোপন করেন উপস্থিত অতিথিবৃন্দ ও শিক্ষকরা। এরপর ’জাতীয় সম্পদ রক্ষার্থে, ইঁদুর মারি একসাথে’-এ স্লোগানকে প্রতিপাদ্য করে ‘জাতীয় ইঁদুর নিধন অভিযান’২১ উপলক্ষে এক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কৃষি অধিদপ্তরের সামনে একটি ইঁদুর মেরে এ দিবসটিরও উদ্বোধন করেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন। এ সময় উপজেলার বেশ কয়েকজন কৃষক ও বাগানি উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।