লামায় সপ্তাহব্যাপী পরিস্কার পরিচ্ছন্ন অভিযান

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ‘মুজিব বর্ষ’ উপলক্ষে সপ্তাহ ব্যাপী পরিস্কার পরিচ্ছন্ন অভিযান শুরু করেছে বান্দরবানের লামা পৌরসভা কর্তৃপক্ষ।

আজ রবিবার (১মার্চ) সকাল ১০টা থেকে পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলামের নেতৃত্বে শহরের উপজেলা পরিষদসহ আশপাশ পরিস্কারের মাধ্যমে এ অভিযান শুরু হয়। উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল ও নিবার্হী অফিসার নূর-এ-জান্নাত রুমি অভিযানের সূচনা করেন।

অভিযানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন ও মিল্কি রানী দাশ, পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা কর্মচারী, রেড ক্রিসেন্ট সোসাইটি, মানবতার সেবায় স্বেচ্ছাসেবী যুব সংগঠন, উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন।

পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম বলেন, শহরটা যেহেতু আপনার আমার সকলের, সেহেতু শহরটাকে পরিষ্কার রাখার দায়িত্বটাও আপনার-আমার সকলের। তাই আসুন পরিস্কার পরিচ্ছন্নতার মধ্যদিয়ে নিজে ভালো থাকি ও অন্যদেরকে ভালো রাখি।

তিনি আরো বলেন, যোখানে সেখানে ময়লা-আর্বজনা ফেলার অভ্যাস ত্যাগ করতে হবে। তাহলে পরিষ্কার থাকবে আমাদের শহর। যেখানে-সেখানে ময়লা-আর্বজনা না ফেলে নির্দিষ্ট স্থানে ময়লা আবর্জনা ফেলার আহবান জানানোর পাশাপাশি এ অভিযানের মাধ্যমে শহরের প্রতিটি রাস্তা ও ড্রেন পরিষ্কার করা হবে বলেও জানান মেয়র জহিরুল ইসলাম।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।