লামায় সরই ইউনিয়ন যুব লীগের সম্মেলন অনুষ্ঠিত

সেলিম সভাপতি, সুমন তংচংগ্যা সাধারণ সম্পাদক

দলকে আরো গতিশীল করে তুলতে বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন’২২ ঝাঁকঝমক পূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হওয়া সম্মেলনের উদ্ভোধন করেন, উপজেলা যুবলীগের সভাপতি মো. জাহেদ উদ্দিন। গত শুক্রবার বিকেলে সরই ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা।

এতে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিজয় আইচ, সরই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ইদ্রিছ কোম্পানী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম ও সাধারণ সম্পাদক দূর্যধন ত্রিপুরা, বান্দরবান জেলা যুবলীগের আহবায়ক কেলুমং মার্মা, যুগ্ন আহবায়ক ওমর ফারুক, উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি আজিম ভুইয়া, যুগ্ন সাধারণ সম্পাদক মিন্টু কুমার দাশ ও আলা উদ্দিন প্রমুখ বিশেষ অতিথি ছিলেন। যুবলীগ নেতা মো. সেলিমের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ।

শেষে ইউনিয়নের সকল ওয়ার্ড কমিটির সদস্য ও উপস্থিত নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে মো. সেলিমকে সভাপতি ও সুমন তংচংগ্যাকে সাধারণ সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়। কমিটির অন্য পদে নির্বাচিতরা হলেন,কাজল চন্দ্র মোহন্ত সহ-সভাপতি, মামুনর রশিদ ও সেফায়ত হোসেন যুগ্ন সাধারণ সম্পাদক। পরে উপজেলা যুবলীগের সভাপতি মো. জাহেদ উদ্দিন ও সাধারণ সম্পাদক প্রদীপ কান্তি দাশ গঠিত নতুন কমিটির অনুমোদন দেন।

লামা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. জাহেদ উদ্দিন বলেন, আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে উপজেলা কমিটির বরাবরে প্রেরণের শর্তে ৫ সদস্য বিশিষ্ট আংশিক নতুন কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।