লামায় সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে আলোচনা সভা

সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে গ্রামীণ জনগোষ্ঠিকে উদ্বুদ্ধকরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী
বর্তমান সরকারের বিভিন্ন সেক্টরে সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে গ্রামীণ জনগোষ্ঠিকে উদ্বুদ্ধকরণের লক্ষে বান্দরবানের লামা উপজেলায় তথ্য অফিসের উদ্যোগে আলোচনা সভা এবং চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার দুপুরে স্থানীয় টাউন হল মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী। এতে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য মোস্তফা জামাল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান, কৃষি কর্মকর্তা নূরে আলম, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সানজিদা বিনতে সালাম ও মৎস্য কর্মকর্তা জয় বণিক বিশেষ অতিথি ছিলেন। সভায় তথ্য কর্মকর্তা মো. রুহুল আমিন চৌধুরী স্বাগত বক্তব্য রাখেন। উপজেলার শতাধিক কৃষাণ-কৃষানী, সাংবাদিক, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ সভায় অংশ গ্রহন করেন।
সভায় বক্তারা বলেন, বর্তমান সরকার আধুনিক প্রযুক্তি নির্ভর উন্নত বাংলাদেশ বিনির্মানে ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে এবং ২০১৪ সালের মধ্যে উন্নত দেশে রুপান্তর করার লক্ষে কাজ করে যাচ্ছে। এ লক্ষ্যকে সামনে রেখে সরকারের বিভিন্ন সেক্টরে প্রভূত উন্নয়ন সাধিত হয়েছে। বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপনের মাধ্যমে মহাকাশে বাংলাদেশ সফলতা অর্জন করেছে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ করা সম্ভব হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।