লামায় সেনাবাহিনীর ক্যাম্প স্থাপন ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

লামায় সেনাবাহিনীর ক্যাম্প স্থাপন ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন
বান্দরবানের লামা উপজেলার পোপা হেডম্যান পাড়ায় বাঙ্গালী কাঠুরিয়াদের উপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে বান্দরবানের মানববন্ধন অনুষ্টিত হয়েছে ।
সোমবার সকালে বান্দরবান প্রেসক্লাবের সামনে পার্বত্য নাগরিক পরিষদের আয়োজনে এই মানববন্ধন অনুষ্টিত হয়। এই সময় ব্যানার ও ফেস্টুন নিয়ে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়। মানববন্ধনে বক্তারা সম্প্রতি বান্দরবানের লামা উপজেলার পোপা হেডম্যান পাড়ায় বাঙ্গালী কাঠুরিয়াদের উপর সন্ত্রাসীদের হামলার তীব্র প্রতিবাদ জানান এবং অবিলম্বে দোষী ব্যাক্তিদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এসময় মানববন্ধনে বক্তারা লামা উপজেলা থেকে দুর্গম থানচি উপজেলা পর্যন্ত সেনাবাহিনীর স্থায়ী ক্যাম্প স্থাপন ও র‌্যাবের সন্ত্রাস দমন অভিযান পরিচালনা করার আহবান জানান।
মানববন্ধনে বক্তব্য রাখেন পার্বত্য নাগরিক পরিষদের সভাপতি আতিকুর রহমান, পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের সাবেক সভাপতি মো: কামরান ফারুক, পার্বত্য নাগরিক পরিষদের যুগ্ন সম্পাদক মো:সোলেমানসহ সংগঠনটির বিভিন্ন স্তরেরর নেতাকর্মীরা। মানববন্ধনে শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবরে একটি স্মারকলিপি প্রদান করেন পার্বত্য নাগরিক পরিষদের নেতাকর্মীরা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।