লামায় সড়ক দূর্ঘটনা ও সংঘর্ষে নারীসহ ৬ জন গুরুতর আহত

NewsDetails_01

বান্দরবানের লামা উপজেলায় পৃথক ঘটনায় নারীসহ ৬ জন গুরুতর আহত হয়েছেন। আজ শনিবার (৯মে) সকালে উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের মংপ্রু পাড়া সড়কে মোটর সাইকেল দুর্ঘটনা ও গত শুক্রবার বিকালে সরই ইউনিয়নের আমতলী পাড়ায় দুই সৎ ভাইয়ের মধ্যে সংঘর্ষে তারা আহত হন।

সড়ক দূর্ঘটনায় আহতরা আরাফাত ইসলাম (১৬), মো. দিল ইসলাম (১৭), ক্রংঅং মুরুং (৩৪) ও সংঘর্ষে আহতরা হলেন, দেলোয়ার হোসেন (৩৫), হাসিনা আক্তার (৩১) ও কামরুন্নার (১৭)।

সূত্র জানায়, শনিবার সকাল ৯টার দিকে উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি মংপ্রু পাড়া থেকে আরাফাতসহ তিন জন ভাড়ায় চালিত মোটর সাইকেল যোগে উপজেলা শহরে যাচ্ছিল। এ সময় মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে তিনজন গুরুতর আহত হন। এরা সবাই মংপ্রু পাড়ার বাসিন্দা।

NewsDetails_03

অপরদিকে শুক্রবার বিকাল ৫টার দিকে সরই ইউনিয়নের আমতলী পাড়ার বাসিন্দা মোজাহের মিয়ার ছেলে দেলোয়ার হোসেনের একটি মুরগি সৎ বড় ভাই রফিকের বাড়িতে যাওয়াকে কেন্দ্র করে ঝগড়ার এক পর্যায়ে সংঘর্ষে দুই নারীসহ তিনজন আহত হয়। এরাও আমতলী পাড়ার বাসিন্দা।

স্থানীয়রা উভয় ঘটনায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সড়ক দূর্ঘনায় আহত তিনজন ও সংঘর্ষে আহত হাসিনা আক্তারের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় দায়িত্বরত চিকিৎসক তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

সড়ক দূর্ঘটনা ও সংঘর্ষে আহত হওয়ার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান বলেন, উভয় ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন