লামায় সড়ক দূর্ঘটনা : ২২ আহতের মধ্যে আনসার ভিডিপি সদস্য হাফিজা মারা গেছে

বান্দরবানের লামা উপজেলা নির্বাচনের দায়িত্বে নিয়োজিত কর্মকর্তা ও পুলিশসহ ২২ জন গুরুতর আহত হলেও আজ রবিবার সন্ধ্যায় আনসার ভিডিপি এক সদস্য চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধিন অবস্থায় মারা গেছেন। নিহতের নাম হাফিজা বেগম।
স্থানীয় সূত্র জানায়, ঘটনার পর প্রিসাইডিং অফিসার রুহুল আমিন, কনস্টেবল মহিউদ্দিন, এস আই জসিম উদ্দিন, শাখাওয়াত ও মৃণাল কান্তি বড়ুয়াসহ আহতদের মধ্যে ১২ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আজ রবিবার দুপুরে নির্বাচনী কর্মকর্তা ও মালামাল নিয়ে উপজেলার ফাইতং ইউনিয়নের পোলাউ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে যাওয়ার পথে চট্টগ্রাম-কক্সবাজার সড়কের হারবাং এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
সূত্র জানায়, লামা উপজেলা নির্বাচনী কর্মকর্তা ও মালামাল বহনকারী গাড়িটি সহকারি রিটার্ণিং অফিসারের কার্যালয় থেকে ফাইতং পোলাউ পাড়া মসসরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে যাচ্ছিল। গাড়িটি বেপরোয়া গতিতে এসে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের হারবাং এলাকায় সড়কের পাশে দাড়িয়ে থাকা একটি বালি ভর্তি ট্রাকের পিছনে ধাক্কা দিলে গাড়ির সামনের অংশ ধুমড়ে মুচড়ে যায়। এতে করে গাড়িতে থাকা ভোট গ্রহনের জন্য নিয়োজিত ১ প্রিজাইডিং অফিসার, ৪ জন সহকারি প্রিজাইডিং অফিসার, ৮ জন পোলিং অফিসার, ৪ জন পুলিশ সদস্য এবং ১২ জন আনসার ভিডিপি সদস্যের প্রত্যেকে কম-বেশি আহত হয়। পরে তাদের স্থানীয়রা উদ্ধার করে চকরিয়া ও লোহাগাড়ার বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।
লামা থানা উপ-পরিদর্শক (এসআই) কৃষ্ণ কুমার দাশ জানান, গাড়িতে থাকা ৪ পুলিশ সদস্যসহ সকলেই আহত হয়েছে। তার মধ্যে এএসআই মোঃ জসিম উদ্দিন ও কনষ্টেবল মহিউদ্দিনকে আশংকা জনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।