লামায় ৩৬০০ কর্মহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার

NewsDetails_01

প্রধানমন্ত্রীর বিশেষ উপহার হিসেবে বান্দরবানের লামা উপজেলায় ৩ হাজার ৬০০ দু:স্থ ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ শুরু করা হয়েছে।

শনিবার (১ মে) দুপুরে প্রথম ধাপে আজিজনগর ইউনিয়নের ৩৬০ দু:স্থ ও কর্মহীন পরিবারের হাতে তুলে দেয়া হয়েছে ১০ কেজি হারে চাল, ১ কেজি হারে ডাল ও ১ কেজি হারে তেল। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের বরাদ্দকৃত বিশেষ কর্মসূচীর আওতায় করোনা ভাইরাস জনিত উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় বান্দরবান পার্বত্য জেলা পরিষদ এসব ত্রাণ সামগ্রী প্রদানের উদ্যোগ নেয়।

NewsDetails_03

আজিজনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জসিম উদ্দিন কোম্পানীর সভাপতিত্বে এক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল। এতে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুল ও শেখ মাহাবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ ও দপ্তর সম্পাদক অজহা ত্রিপুরা বিশেষ অতিথি ছিলেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল বলেন, নিজে ও পরিবারের অন্য সদস্যদেরকে বাঁচাতে প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয় সবসময় লামা উপজেলাবাসীর খোঁজ খবর রাখছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের পার্বত্য বীর’ মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বেঁচে থাকতে উপজেলার কোন মানুষকে না খেয়ে থাকতে হবে না। এর আগে অতিথিবৃন্দ ফাইতং ইউনিয়নেও ৩৬০ পরিবারের মাঝে

আনুষ্ঠানিকভাবে ত্রাণ সামগ্রী প্রদান করেন। ত্রাণ বিতরণের সত্যতা নিশ্চিত করে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুল বলেন, পর্যায়ক্রমে বাকী পাঁচ ইউনিয়নের ১ হাজার ৮০০ পরিবার ও পৌরসভা এলাকার ১ হাজার ৮০পরিবারকেও ত্রাণ সামগ্রী প্রদান করা হবে।

আরও পড়ুন