লামায় ৫ দফা দাবীতে আদায়ে ফারিয়া’র মানববন্ধন

চাকুরীর সুনির্দিষ্ট নীতিমালা সহ ৫ দফা দাবী আদায়ে কর্মবিরতি ও মানববন্ধন করেছে বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভস এ্যাসোসিয়েশনের (ফারিয়া) লামা-আলীকদম উপজেলায় কর্মরত সদস্যরা।

আজ সোমবার (১৯ অক্টোবর) দুপুরে লামা উপজেলা পরিষদ সম্মুূখ সড়কে এ মানববন্ধন করা হয়। মানববন্ধন শেষে ৫ দফা দাবী আদায়ের লক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে মাননীয় প্রধান মন্ত্রী বরাবরে স্মারকলিপিও প্রদান করেন ফারিয়া প্রতিনিধিরা।

ফারিয়ার লামা ও আলীকদম কমিটির সভাপতি মো. আবদুল করিমের সভাপতিত্বে ও সাবেক সভাপতি মাহমুদুল হকের সঞ্চালনায় মানব বন্ধনে বক্তব্য রাখেন- সাবেক সহ সভাপতি সজীব দাশ, উপদেষ্টা রতন দত্ত ও এ এম ইনজামাম।

মানব বন্ধনে ফারিয়ার সাধারণ সম্পাদক লিটন দাশ, সহ সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, অর্থ ও সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক মোবাশ্বের হোসেন স্বপন, ক্রীড়া সম্পাদক অনিল মির্জা সহ সকল সদস্যগন অংশ গ্রহণ করেন।

মানববন্ধনে দাবীগুলো হলো- সরকারি নতুন বেতন স্কেল অনুযায়ী ৭ম গ্রেড সমপরিমাণ বেতন নির্ধারণ, বর্তমান মূল্যস্ফীতির সাথে সামঞ্জস্য রেখে টি.এ/ডি.এ ও অন্যান্য ভাতাদি প্রদান, চাকুরির নিরাপত্তা ও নিশ্চয়তা বিধানসহ একটি সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়ন, বাংলাদেশ ফার্মাসিটিউক্যালস রিপ্রেজেন্টিটিভস এ্যাসোসিয়েশন কে সরকার কর্তৃক স্বীকৃতি প্রদান।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।