লামায় ৭৫ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধণা

লামায় কৃতি শিক্ষার্থীকে সংবর্ধণা
‘শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এ শ্লোগানকে প্রতিপাদ্য করে কৃতি শিক্ষার্থীকে সংবর্ধণা দিয়েছে বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়ন পরিষদ। আজ মঙ্গলবার বিকালে আজিজনগর চাম্বি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ২০১৮ সালের পরীক্ষায় এসএসসি. জেএসসি ও পিএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত ৭৫জন কৃতি শিক্ষার্থীকে এ সংবর্ধণা দেয়া হয়।
ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জসিম উদ্দিন কোম্পানীর সভাপতিত্বে সংবর্ধণা অনুূষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা জামাল, আজিজনগর হর্টিকালচার সেন্টারের উদ্যান উন্নয়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদুল হক, ইসলামিক ফাউন্ডেশনের মিশন প্রধান ডা. জোবায়ের হাসান, চট্টগ্রাম সরকারী মহিলা কলেজের অধ্যাপক তাজরুল ইসলাম,মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের একাডেমিক সুপার ভাইজার রাশেদুল ইসলাম, চাম্বি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস সত্তার অতিথি ছিলেন।
এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, অভিভাবক ও প্রধান শিক্ষক নুুরুল ইসলাম, সাবিনা ইয়াছমিন প্রমুখ। এ সময় কৃতি শিক্ষার্থী নাহিদা ইয়াসমিন জেরিন, তাসনিম মোহাম্মদ ইসলাম ও হারুণ অর রশিদ অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ভালো ফলাফলের জন্য ধন সম্পদের প্রয়োজন হয়না। কঠোর পরিশ্রম ও অধ্যবসায় থাকলে পরীক্ষায় ভালো ফলাফল অর্জন করা যায়। তারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জসিম উদ্দিনের ভূয়শী প্রশংসা করে আরো বলেন,কৃতি শিক্ষার্থীদের এ ধরণের সংবর্ধণা ভবিষ্যতে শিক্ষার্থীদের অনুপ্রাণিত করবে। সবশেষে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।