লামা আদর্শ বালিকা বিদ্যালয়ে বিদায়-বরণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

লামা আদর্শ বালিকা বিদ্যালয়ের বিদায়-বরণ অনুষ্ঠানে শিক্ষা উপকরণ বিতরণ করছেন, পৌরসভা মেয়র জহিরুল ইসলাম
বান্দরবানের লামা উপজেলায় আদর্শ বালিকা বিদ্যালয়ে বিদায়-বরণ, পিকনিক, বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ আজ সোমবার অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষ্যে বিলছড়ি হেব্রোণ মিশন মিলনায়তনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু মোহাম্মদ ইমতিয়াজের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, পৌর সভার মেয়র মো. জহিরুল ইসলাম। এতে পৌর সভার ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ রফিক ও মো.সাইফুদ্দিন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান, যুগ্ন-সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দিন, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য করিমুল মোস্তফা স্বপন, বমুবিলছড়ি ইউনিয়ন পরিষদ সদস্য শফিকুর রহমান, বাংলাদেশ ট্রাইবেল অ্যাসোসিয়েশনের লামা উপজেলা শাখার ভাইস চেয়ারম্যান মহেন্দ্র ত্রিপুরা, শিক্ষা বিভাগের ম্যানেজার সুভাষ ত্রিপুরা, রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম, সাংবাদিক মো. নুরুল করিম আরমান, মংছিং প্রু মার্মা, নাজমুল হুদা বিশেষ অতিথি ছিলেন।
বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোহাম্মদ আলম, ছাত্রী রাখি দাশ ও গোধুলী চৌধুরীর সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে সহকারি প্রধান শিক্ষক জেবুন্নাহার বেগম, সহকারি শিক্ষক মহি উদ্দিন সাঈদী, ফরহাদ হায়দার সিদ্দিকি, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন মাহমুদ বক্তব্য রাখেন। সভায় অভিনন্দন ও মানপত্র পাঠ করেন, বিদ্যালয়ের ছাত্রী তাসফিয়া জামান কেকা ও আফরিমা শহিদ তৃষা। ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন, উম্মে ফাতেমা, জান্নাতুল লায়লা, জান্নাতুল ফেরদৌস ও উম্মে সাদিয়া। এর আগে বিদ্যালয়ে নবাগত ৬ষ্ঠ শ্রেণী ও বিদায়ী ছাত্রীদের হাতে ফুল তুলে দিয়ে শুভেচ্ছা জানান ৯ম ও ১০ শ্রেনীর ছাত্রীরা। শেষে এসএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করে উপজেলা ও পৌর ছাত্রলীগ নেতৃবৃন্দরা।
পরে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ ইসমাইলের সভাপতিত্বে সাংস্কৃতিক, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বান্দরবান জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক। এ অনুষ্ঠান শেষে উপস্থিত অতিথিবৃন্দ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এর আগে উপজেলার ইয়াংছা উচ্চ বিদ্যালয়ের বিদায় বরণ, বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে যোগদান করেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক। এতে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জাহানারা আরজু।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।