লামা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন

পুরানো কমিটিকে ভেঙ্গে সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল করতে একটি শক্তিশালী কমিটি গঠনের লক্ষে বান্দরবানের লামা উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগের লামা উপজেলা শাখা সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করেছে।
উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মোস্তফা জামালকে আহবায়ক ও সাংগঠনিক সম্পাদক মো. জহিরুল ইসলামকে সদস্য সচিব করে শুক্রবার দিবাগত রাতে জেলা পরিষদ গেস্ট হাউজ মিলনায়তনে এক সভায় উপস্থিত নেতাকর্মীদের সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।
এ সময় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ মাহাবুবুর রহমান, সাধারণ সম্পাদক বাথোয়াইচিং মার্মা, যুগ্ন-সাধারণ সম্পাদক মোস্তফা জামাল, সাংগঠনিক সম্পাদক মো. জহিরুল ইসলামসহ প্রত্যেক ইউনয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন। গঠিত ১১ সদস্য বিশিষ্ট কমিটির সদস্যরা হলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাথোয়াইচিং মার্মা,সাংগঠনিক সম্পাদক ছাচিং প্রু মার্মা ও মিন্টু কুমার সেন,পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ রফিক, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ফাতেমা পারুল,আওয়ামী লীগ নেতা আক্তার কামাল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক বিজয় আইচ।
সম্মেলন প্রস্তৃুতি কমিটি গঠনের সত্যতা নিশ্চিত করে কমিটির সদস্য সচিব মো.জহিরুল ইসলাম বলেন,আগামী তিন মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে একটি শক্তিশালী নতুন কমিটি গঠন করা হবে। এজন্য সকল নেতাকর্মীর সহযোগিতা কামনা করেন তিনি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।