লামা উপজেলা ও পৌর শাখা যুব মহিলা লীগের আংশিক কমিটি গঠন

NewsDetails_01

যুব মহিলা লীগের বান্দরবান জেলার লামা উপজেলা ও পৌর শহর শাখার আংশিক কমিটি গঠন করা হয়েছে।

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের লামা উপজেলা ও পৌর শাখার আয়োজনে শনিবার দিনগত রাতে লামা বাজারস্থ জেলা পরিষদ গেষ্ট হাউজ মিলনায়তনে এক মত বিনিময় সভায় দলের জেলা ও উপজেলা থেকে আগত উপস্থিত নেতা কর্মীদের সর্ব সম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

NewsDetails_03

মতবিনিময়ে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল প্রধান অতিথি ছিলেন। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিজয় আইচ, সাধারণ সম্পাদক ও পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের লামা উপজেলা শাখার সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুল প্রমুখ।

এ সময় মিল্কী রানী দাশকে সভাপতি, ফারজানা আক্তারকে সাধারণ সম্পাদক, জান্নাতুল ফেরদৌসকে সাংগঠনিক সম্পাদক ও মোনতাহিনা জান্নাত স্বর্ণাকে প্রচার সম্পাদক করে উপজেলা যুব মহিলা লীগের এবং মহিলা আক্তারকে সভাপতি, সুলতানা বেগমকে সহ-সভাপতি, কুমকুম দাশকে সাধারণ সম্পাদক, জিন্নাত আরা বেগমকে যুগ্ন-সাধারণ সম্পাদক, এমাচিং মার্মাকে সাংগঠনিক সম্পাদক ও জাহেদা বেগমকে প্রচার ও প্রকাশনা সম্পাদক করে পৌর যুব মহিলা লীগের আংশিক কমিটি গঠন করা হয়। পরে বান্দরবান জেলা যুব মহিলা লীগের সদস্য সচিব নারগিস সুলতানা গঠিত কমিটির নেতৃবৃন্দের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষনা করেন।

কমিটি গঠনের সত্যতা নিশ্চিত করে বান্দরবান যুব মহিলা লীগের সদস্য সচিব নারগিস সুলতানা বলেন, আগামী এক মাসের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি গঠন করে জমা দেওয়ার শর্তে লামা উপজেলা ও পৌর যুব মহিলা লীগের আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

আরও পড়ুন