লামা ও আলীকদমে সাজাপ্রাপ্ত ৩ আসামী গ্রেফতার

বান্দরবানের লামা ও আলীকদম উপজেলায় তিন সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গত দুই দিনে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার ভোরে উপজেলার ফাইতং ইউনিয়নের খেদারবান ভাঙ্গাব্রীজ এলাকার বাসিন্দা মোস্তাক আহমদের ছেলে মো. জাফর আলম গ্রেফতার করে পুলিশ। একটি জি আর মামলায় জাফর আলমকে দুই বছর আট মাসের কারাদন্ড ও ৫হাজার টাকা অর্থদন্ডের আদেশ দেন বিজ্ঞ আদালত। এর আগের দিন ডাকাতি মামলায় তিন বছরের সাজাপ্রাপ্ত মংএথোয়াই মার্মাকে গ্রেফতার করা হয়। সে লামা সদর ইউনিয়নের মেরাখোলা মার্মা পাড়ার বাসিন্দা উথোয়াইগ্য মার্মার ছেলে।
এদিকে একই দিন রাতে আলীকদম উপজেলা সদর ইউনিয়নের পানবাজার এলাকা থেকে সুনিতা দে নামের এক সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করে পুলিশ। সুনিতা দে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ডুলহাজারা ইউনিয়নের পলিবিলা হিন্দু পাড়ার বাসিন্দা নিরধন ধরের স্ত্রী। একটি মাদক মামলায় সুনিতা দে’কে দুই বছরের কারাদন্ডের আদেশ দেন আদালত। গ্রেফতারকৃত আসামীদের স্ব স্ব থানা পুলিশ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেন।
লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা ও আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিক উল্ল্যাহ তিন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।