লামা কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজে জিমনিসিয়াম ভবনের উদ্বোধন করলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজে প্রথম নবনির্মিত জিমনিসিয়াম ভবনের উদ্বোধন করেছে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো:জাহিদ আহসান রাসেল এমপি
বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়নের কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজে প্রথম নবনির্মিত জিমনিসিয়াম ভবনের উদ্বোধন করেছে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো:জাহিদ আহসান রাসেল এমপি।
রবিবার সকালে সরই ইউনিয়নের কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এই জিমনিসিয়াম ভবনের উদ্বোধন করেন। এসময় ফিতা কেটে ফলক উন্মোচনের মধ্য দিয়ে নবনির্মিত জিমনিসিয়ান ভবনের কার্যক্রম শুরু হয়। অনুষ্ঠানে কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ পর্যায়ের বিভিন্ন কোয়ান্টা শিক্ষার্থীরা বিভিন্ন ধরনের মনোমুগ্ধকর জিমন্যাস্টিকস শো প্রদর্শন করে।
নবনির্মিত জিমনিসিয়াম ভবনের উদ্বোধন শেষে এক সংক্ষিপ্ত আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এসময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো:জাহিদ আহসান রাসেল এমপি, বাংলাদেশ জিমন্যাস্টিক ফেডারশনের সাধারণ সম্পাদক আহমেদুর রহমান, কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি অধ্যাপিকা আমেনা বেগম, কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের অধ্যক্ষ ছালেহ আহম্মদসহ বিদ্যালয়ের ২ হাজার ২শত ছাত্রী ছাত্রী উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।