লামা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের নির্বাচনে অচ্যু সভাপতি, কানু সম্পাদক নির্বাচিত

লামা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও সম্পাদক
বান্দরবানের লামা উপজেলার কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে অচ্যু কুমার দাশ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কানু কান্তি দাশ নির্বাচিত হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, নির্বাচনে সভাপতি পদে কোন প্রতিদ্বন্ধী না থাকায় বিনা প্রতিদ্বন্ধীতায় অচ্যু কুমার দাশ সভাপতি ও সহ-সভাপতি পদে বিধান কান্তি দাশ নির্বাচিত হন এবং গোপন ব্যালটের মাধ্যমে ৩৩৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কানু কান্তি দাশ। তার নিকটতম প্রতিদ্বন্ধী সুকুমার দেওয়ানজী পেয়েছেন ৩২৭ ভোট। ৭৬৩ ভোট পেয়ে ক্যশিয়ার নির্বাচিত হয়েছেন মাইকেল আইচ। তার নিকটতম প্রতিদ্বন্ধী রাজিব দাশ পেয়েছে ২১২ ভোট। এছাড়া নির্বাচনে ৬৬৩ ভোট পেয়ে আশু কর্মকার, ৫৪২ ভোট পেয়ে মিন্টু কুমার দাশ এবং ৪০৩ ভোট পেয়ে সমর কান্তি দাশ ডিরেক্টর নির্বাচিত হয়।
শুক্রবার লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে দুপুর ১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে। সংস্থার ১২শত ৮৫জন ভোটারের মধ্যে ৯শত ২৭জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গ্রহন ও গণনা শেষে এদিন রাত ৯টায় ফলাফল ঘোষনা শেষে আইনশৃঙ্খলা বাহিনীর উস্থিতিতে ফলাফল সংশ্লিষ্টদের হাতে তুলে দেন- উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ও প্রিজাইডিং অফিসার ডা. জুয়েল মজুমদার।
এতে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন, রূপন কান্তি চৌধুরী। আশীষ কুমার দত্ত ও রতন কান্তি দাশ সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। এর আগে সংস্থার সভাপতি মিন্টু কুমার সেনের সভাপতিত্বে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোহাম্মদ ইসমাইল। এতে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুল, সমবায় কর্মকর্তা জাবেদ মীরজাদা, পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর মো. সাইফুদ্দিন, আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.এম ইমতিয়াজ, লামামুখ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুর শুক্কুর, মৌচাক কো-অপারেটিভ ইউনিয়নের সভাপতি তমিজ উদ্দিন, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান প্রমুখ বিশেষ অতিথি ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।