লামা চাইল্ড কেয়ার গ্রামার স্কুলের ফলাফল প্রকাশ

লামা চাইল্ড কেয়ার গ্রামার স্কুলের ফলাফল প্রকাশ ও অভিবাবক সমাবেশ
বান্দরবানের লামা উপজেলার প্রাণ কেন্দ্রে অবস্থিত লামা চাইল্ড কেয়ার গ্রামার স্কুলের ফলাফল প্রকাশ ও অভিবাবক সমাবেশ বুধবার সকালে স্কুল ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম সেনা জোনের সেকেন্ড ইন কমান্ড মেজর এস এম তানভীর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লামা মাতামুহুরী কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম, লামা চাইল্ড কেয়ার গ্রামার স্কুলের প্রধান শিক্ষক মাতামুহুরী কলেজের প্রভাষক রফিকুল ইসলাম খাঁ।

স্কুলের সকল ছাত্রছাত্রী অভিবাবক ও শিক্ষকদের উপস্থিতিতে উৎসব মূখর পরিবেশে ফলাফল প্রকাশ ও সমাবেশে ২০১৬ শিক্ষাবর্ষের একাডেমিক ফলাফল প্রধান অতিথির কাছে হস্তান্তর করেন লামা চাইল্ড কেয়ার গ্রামার স্কুলের প্রধান শিক্ষক মাতামুহুরী কলেজের প্রভাষক রফিকুল ইসলাম খাঁ।

সমাপনী বক্তব্যে লামা চাইল্ড কেয়ার গ্রামার স্কুলের প্রধান শিক্ষক বলেন, আমরা আলীকদম সেনা জোন, লামা উপজেলা প্রশাসন, মাতামুহুরী কলেজ, লামা পৌরসভাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গের ও জনপ্রতিনিধিদের সহযোগিতায় উক্ত এলাকায় শিশুদের জন্য একটি আধুনিক যুগোপযোগী শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলতে আন্তরিক ভাবে কাজ করছি।

প্রধান অতিথির বক্তব্যে আলীকদম সেনা জোনের সেকেন্ড ইন কমান্ড মেজর এস এম তানভীর, সকল শ্রেণী পেশার মানুষের সন্তানরা যেন আধুনিক যুগোপযোগী ও মানমম্পন্ন শিক্ষায় শিক্ষিত হতে পারে সে জন্য অত্র এলাকায় শিক্ষার বিস্তার ও প্রসারে সোনাবাহিনী সহায়ক ভূমিকা পালন করবে,

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর সহযোগিতায় আলীকদম সেনা জোন, স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিসহ সকলের সহযোগিতায় লামা চাইল্ড কেয়ার গ্রামার স্কুলের অবকাঠামো গত উন্নয়ন স্থায়ী ভবন নির্মান সহ যাবতীয় কার্যক্রম সম্পাদন করা হবে।

অত্র অঞ্চলে শিক্ষা বিস্তারের কথা চিন্তা করে ২০১৪ সালের ১৫ জানুয়ারী তৎকালিন আলীকদম সেনা জোন কমান্ডার লেঃ কর্ণেল আলমগীর কবির পি.এস.সি, স্কুলটি প্রতিষ্টিত করেন, আলীকদম সেনা জোন, স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি, গন্যমান্য ব্যাক্তিবর্গ ও লামা মাতামুহুরী কলেজের সহযোগিতায় সার্বিক সহযোগিতা ও তত্বাবধানে স্কুলটি পরিচালিত হচ্ছে।

উল্লেখ্য লামা চাইল্ড কেয়ার গ্রামার স্কুলের ০৫ টি শ্রেণিতে ২০১৬ শিক্ষাবর্ষে বার্ষিক পরিক্ষায় ৬০ জন শিক্ষার্থী অংশ নেয়। ২০১৭ শিক্ষাবর্ষে প্লে হতে ছাত্র ছাত্রী ভর্তি চলছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।