লামা পৌরসভার ১৩শ কর্মহীন পরিবার পেলো প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা

প্রধানমন্ত্রীর দেয়া ঈদ পরবর্তী মানবিক সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী পেলেন বান্দরবানের লামা পৌরসভা এলাকার কর্মহীন ও দুস্থ ১৩শ পরিবারের মানুষ।

আজ মঙ্গলবার দুপুরে পৌরসভা কর্তৃপক্ষের তত্বাবধানে বাস টার্মিনালে সামাজিক দূরত্ব বজায় রেখে এ খাদ্য সামগ্রী প্রদান করা হয়। প্রতি পরিবারকে দেয়া হয় ১০ করে চাল, ১ কেজি করে আলু ও একটি করে সাবান। এ উপলক্ষ্যে পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলামের সভাপেিত্ব ত্রাণ প্রদান উদ্ভোধন করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা জামাল।

এ সময় নির্বাহী অফিসার নূর এ জান্নাত রুমি, সহকারী পুলিশ সুপার মো. রেজুয়ানুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন, আওয়ামী লীগের সহ-সভাপতি বিজয় আইচ, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশসহ পৌরসভার কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিষয়ে লামা পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম বলেন, দেশব্যাপী করোনা মোকাবিলায় মানুষ ঘরে বসে থাকতে গিয়ে জীবন যাপন অনেকটা স্থবির হয়ে পড়েছে। বিশেষ করে সাধারণ খেটে খাওয়া ও দুস্থ মানুষেরা অনেক কষ্টের মধ্য দিয়ে কাটাচ্ছেন। এ অবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব মানুষের জন্য খাদ্য সহায়তার উদ্যোগ নেন। এরই অংশ হিসেবে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুরের সহযোগিতায় এ ত্রাণ প্রদান করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।