লামা পৌরসভা নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী যারা

বাংলাদেশ নির্বাচন কমিশনের ঘোষিত তফশীল অনুযায়ী ২০২১ সালের ১৬ জানুয়ারী অনুষ্ঠিত হবে পার্বত্য বান্দরবান জেলার লামা পৌরসভার নির্বাচন। তাই গত ২০ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের পর রিটার্নিং অফিসার কর্তৃক প্রার্থীতা বৈধ ঘোষণার পর নির্বাচনে অংশ নিতে জাতীয় পার্টির পক্ষ থেকে দলীয় প্রার্থী ঘোষনা করা হয়।

জাতীয় পার্টির লামা সাংগঠনিক জেলা কমিটির সভাপতি এম এ ছামাদ গত মঙ্গলবার দিনগত রাতে স্থানীয় কুটুমবাড়ী রেস্টুরেন্টের কনভেনশন হলে আনুষ্টানিকভাবে মেয়র, সংরক্ষিত ও সাধারণ কাউন্সিলর পদে ৬ প্রার্থীর নাম ঘোষনা করেন। এ সময় পার্টির জেলা কমিটির সাধারণ সম্পাদক মুজিবুল হক মাস্টার, সহ সভাপতি গিয়াস উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক মাইকেল চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

দলীয় মনোনীত প্রার্থীর নাম ঘোষণায় মেয়র পদে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এটিএম শহীদুল ইসলাম, সাধারণ কাউন্সিলর পদে ৫নং ওয়ার্ডে মোহাম্মদ ইসমাইল, ৩নং ওয়ার্ডে ওসমান গণি শিমুল, ৮নং ওয়ার্ডে মো. ইউছুফ আলী ও ৯নং ওয়ার্ডে এরশাদ আলী, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে রোজিনা আক্তারের নাম ঘোষনা করা হয়। ইতিমধ্যে এসব প্রার্থীরা মনোনয়নপত্র জমা দানের পর প্রত্যেককে বৈধ ঘোষণা করেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও বান্দরবান জেলা নির্বাচন কর্মকর্তা মো. রেজাউল করিম। আগামী ২৯ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ এবং ব্যালটের মাধ্যমে ২০২১ সালের ১৬ জানুয়ারী ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

মেয়র, সাধারণ ও সংরক্ষিত কাউন্সির পদে দলীয়ভাবে মনোনীত প্রার্থী ঘোষণার সত্যতা নিশ্চিত করে লামা সাংগঠনিক জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মুজিবুল হক মাস্টার বলেন, দলীয়ভাবে কোন প্রতিদ্বন্ধি না থাকায় দলের হাই কমান্ড লাঙ্গল প্রতীকে মো. এটিএম শহীদুল ইসলামকে মনোনয়ন দিয়েছেন। এছাড়া পৌর নির্বাচন প্রার্থী মনোনয়ন বোর্ড যাছাই-বাছাই করে সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৫ জনকে প্রার্থীতা ঘোষনা করা হয়। নির্বাচনে দলীয় প্রার্থীদের বিজয়ী করতে সকল নেতা কর্মীদের এক হয়ে কাজ করার জন্য আহবানও জানান তিনি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।